জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

3.3/5 - (3 votes)

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪-Jagannath University Job Circular 2024: একটি পদে ০৩ জন যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষ্যে নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বাংলাদেশের প্রকৃত নাগরিকগন উক্ত পদসমূহে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রয়োজনীয় তথ্য নিচে সুন্দর ভাবে উল্লেখ করা আছে। তাই দেরী না করে এখনই আবেদন প্রক্রিয়া শুরু করুন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

সাম্প্রতিক জাবি কর্তৃপক্ষ প্রকাশিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের মাধ্যম, ফি প্রদান ইত্যাদি যাবতীয় তথ্য নিচে সুন্দরভাবে উল্লেখিত আছে। আবেদন সংক্রান্ত বিভিন্ন তথ্য যেমন: শূণ্য পদের নাম, পদের সংখ্যা, আবেদনের শুরু ও শেষ তারিখ, বেতন, প্রতিষ্ঠান ইত্যাদি বিষয়ে নিচের ছকে নিম্নে আলোচনা করা হয়েছে।

প্রতিষ্ঠানের নাম কী?জগন্নাথ বিশ্ববিদ্যালয়
চাকরির ধরন কী?সরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০৩ টি
নিয়োগ সংখ্যা কত?০৫ জন
বয়স কত?বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের মাধ্যম কী?অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?১৮ ফেব্রুয়ারী ০৩,১৮ মার্চ ২০২৪
ওয়েবসাইটhttps://www.jnu.ac.bd/

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা খালি পদের নাম, নিয়োগ সংখ্যা, বেতন-ভাতা, আবেদনের মাধ্যম ও আবেদনের সময়সীমা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪
জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪
জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

দেখুন নতুন নিয়োগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ: জাবি যার পূর্ণঙ্গ রূপ জগন্নাথ বিশ্ববিদ্যালয়। এটি বাংলাদেশের রাজধানী ঢাকার সদরঘাটে অবস্থিত। এই বিশ্ববিদ্যালয়টি শুরুতে বেসরকারি কলেজ ছিল, কিন্তু পরবর্তিতে জাবি-কে সরকারি বিশ্ববিদ্যালয় করা হয়। এবং জগন্নাথ কলেজকে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় হিসেবে ঘোষণা করা হয়।

শর্তাবলী: শিক্ষাগত যােগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং সক্রিতার প্রমাণ এর সামিত প্রতিলিপি, সফল গবেষণা প্রকাশনার কপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপাের্ট সাইজের ৩ (তিন) কপি সত্যায়িত রঙিন ছবি যুক্ত করে online-4 দাখিলকৃত আবেদন ফরম-এর প্রিন্ট কপিসহ আবেদনপত্র (১১ (এগার) সেট) নিঃস্বাক্ষরকার দপ্তরে পেীছাতে হবে। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ আগামী ২০/০৬/২০১২। চাকুরীরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে হবে।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com