খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২৪

3.8/5 - (5 votes)

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২৪-Khagrachari DC office job circular 2024: ০১ টি পদে ০৯ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় কর্তৃপক্ষ। বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন আবেদন করতে পারবেন। আবেদনযোগ্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ১৮-৩০ বছর।

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২৪

সম্প্রতি প্রকাশিত খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ সার্কুলারে কিছু সংখ্যক জনবল নিযুক্ত করা হবে। নিম্নবর্ণিত শূন্যপদসমূহ পূরণের লক্ষ্যে সম্পূর্ণ অস্থায়ীভিত্তিতে খাগড়াছড়ি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রার্ধীকার দেওয়া হবে।

প্রতিষ্ঠানখাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাখাগড়াছড়ি জেলা
প্রার্থীর যোগ্যতানিম্নে উল্লেখিত
প্রার্থীর বয়সসর্বোচ্চ ১৮-৩০ বছর
পদ সংখ্যা০১ টি
মোট নিয়োগ০৯ জন
আবেদনের করতে পারবেনডাকযোগ
আবেদনের শেষ তারিখ২০ মার্চ ২০২৪
উপজেলা পরিষরে ওয়েবসাইটhttp://www.khagrachhari.gov.bd/

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার

  • পদ সংখ্যা: ০১টি
  • নিয়োগ সংখ্যা: ০৯ জন
  • শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি/স্নাতক/সমমান ডিগ্রী।
  • বেতন: ৮,২৫০-২০,০১০/-

আবেদনের ঠিকানা: চাকরি প্রত্যাশি প্রার্থীদের খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২৪ সার্কুলারে উল্লেখিত সকল শর্ত মেনে ডাকযোগে আবেদনপত্র প্রেরণ করতে হবে। আগামী ২০/০৩/২০২৪ইং তারিখের মধ্যে জেলা প্রশাসক, খাগড়াছড়ি পার্বত্য জেলা বরাবর নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত পৌছাতে হবে। আবেদন ফরম নিচ থেকে ডাউনলোড করুন।

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২৪

দেখুন নতুন নিয়োগ

আবেদনের শর্তাবলী

প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও খাগড়াছড়ি পার্বত্য জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। আগামী ২৯/০২/২০২৪ খ্রি. তারিখে প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। প্রার্থীর বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিড গ্রহণযােগ্য নয়।

প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। প্রার্থীকে মৌখিক পরীক্ষায় প্রয়োজনীয় সকল সনদের মূল কপি উপস্থাপন করতে হবে। সরকারি বা বেসরকারি প্রাতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়

প্রার্থী কর্তৃক কোন তদবির কিংবা সুপারিশ প্রার্থীর অযােগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। প্রার্থী কর্তৃক প্রেরিত অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ, স্বাক্ষরবিহীন এবং বিলম্বে প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে। খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে কাজ করার মন-মানসিকতা থাকতে হবে। নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিল বা এর কোন বিষয় সংশােধনের ক্ষমতা নিয়ােগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com