চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সস বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সস বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি: জানুয়ারি-জুন ২০২২ সেমিস্টারে এম.এস এবং এম.পি.এইচ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদ, ফুড সায়েন্স এন্ড টেকনােলজি অনুষদ, ফিশারিজ অনুষদু এবং ওয়ান হেলথ ইনস্টিটিউট এর অধিনে বিভিন্ন বিষয়ে জানুয়ারি-জুন ২০২২ইং তারিখ পর্যন্ত সেমিস্টারে ৩ সেমিস্টার মেয়াদি এম এস এবং এম পি এইচ কোর্সে ছাত্র/ছাত্রী ভর্তির জন্য যােগ্য প্রার্থীদের নিকট থেকে নির্ধারিত ফরমে নির্দিষ্ট তারিখে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

প্রতিষ্ঠানের নামচট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সস বিশ্ববিদ্যালয়
সার্কুলারের বিষয়এম এস এবং এম পি এইচ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি
শিক্ষার্থীর ধরনছাত্র/ছাত্রী
জেলাসকল জেলার
ভর্তির তারিখ৩০-৩১ জানুয়ারি ২০২২
ক্লাস শুরু১ ফেব্রুয়ারি ২০২২

জানুয়ারি-জুন ২০২২ সেমিস্টারে এম.এস এবং এম.পি.এইচ কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সস বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সস বিশ্ববিদ্যালয়

বিশেষভাবে অনুসরনীয়:

চাকরিতর প্রার্থীদের ক্ষেত্রে: ভর্তিচ্ছু চাকরিরত প্রার্থীদের এককালীন বা একাধিক পর্বে ন্যুনতম ১ বছরের দুটি গ্রহণ বাধ্যতামূলক।

যেকোন বিষয়ে সিদ্ধান্ত: প্রার্থীদের আবেদন ও ভর্তি বিষয়ে সংশ্লিষ্ট বিভাগীয় স্নাতকোত্তর একাডেমিক কমিটি, যােগ্যতা মূল্যায়ন (Eligibility) কমিটি এবং সর্বোপরি উচ্চশিক্ষা ও গবেষণা কমিটি, সিভাসু-এর গৃহীত সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে।

আবেদন বাতিলের কারণ: অসম্পূর্ণ বা নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত দরখাস্ত/ভর্তির আবেদন বাতিল বলে গণ্য হবে।

ভর্তি ফি সম্পর্কিত: ক্রমিক নং-১ হতে ৩ পর্যন্ত নির্বাচিত প্রার্থীগণকে নির্ধারিত ভর্তি ফি সহ অন্যান্য ফি জনতা ব্যাংক সিভাসু শাখা, খুলশী, চট্টগ্রাম এর চলতি হিসাব নং সিডি-১৭৪ জমা | দিয়ে ভর্তি হতে হবে। ভর্তির জন্য আনুমানিক ১০,০০০/- (দশ হাজার) টাকা প্রয়ােজন হতে পারে।

বিদেশী ছাত্র-ছাত্রীদের ক্ষেত্রে: (ক) বিদেশী ছাত্র/ছাত্রীদের ভর্তির জন্য শিক্ষা মন্ত্রণালয়ের (ছাত্র/ছাত্রীদের নিজ দেশের) অনুমতিপত্র নিম্নস্বাক্ষরকারীর বরাবরে জমা দিতে হবে (খ) ইংরেজি দক্ষতা- IELTS-এ
৫.৫ থাকতে হবে। (গ) দুইজন (তাঁর শিক্ষার সাথে সংশ্লিষ্ট ব্যক্তির রেফারেন্স থাকতে হবে।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com