জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষাবর্ষ ২০২০-২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষাবর্ষ ২০২০-২০২১-Jahangirnagar University Admission Notification Academic year 2020-2021: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে বাংলাদেশের বীরমুক্তিযােদ্ধা ’’সন্তান/নাতি-নাতনি” কোটায় ভর্তির জন্য আবেদনকারী শিক্ষার্থীদের সাক্ষাৎকারের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মুক্তিযোদ্ধা কোটার সকল শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে আগামী ১১ ও ১২ জানুয়ারি ২০২২ তারিখে।

প্রতিষ্ঠানের নামজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
সার্কুলারের বিষয়ভর্তি বিজ্ঞপ্তি
শিক্ষার্থীর ধরনমুক্তিযোদ্ধা কোটার শিক্ষার্থীরা
জেলাসকল জেলার
সাক্ষৎকারের তারিখ১১ ও ১২ জানুয়ারি ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি সম্পর্কে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশক্রমে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে মুক্তিযােদ্ধা (সন্তান অথবা নাতি-নাতনি) কোটায় ভর্তির জন্য আবেদনকারী সকল শিক্ষার্থীর সাক্ষাঙ্কার আগামী ১১-০১-২০২২ ও ১২-০১-২০২২ তারিখ সার্কুলার অনুসারে বিশ্ববিদ্যালয়ের প্রাে-উপাচার্য (শিক্ষা) মহােদয়ের অফিস কক্ষে অনুষ্ঠিত হবে।

দেখতে পারেন
১,৮৪৮ জন নিয়োগ রেলওয়ে
আনসারে বিশাল নিয়োগ
সেনাবাহিনীতে চাকরি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২১


উল্লেখ্য বিষয় এই যে, সাক্ষাৎকারের সময় অবশ্যই পিতা/মাতা/দাদা/দাদী/নানা/নানীর মুক্তিযােদ্ধা সংক্রান্ত মুক্তিযােদ্ধার মূল সনদপত্র/ ডিজিটাল সনদপত্র, সরকারী গেজেট/লাল মুক্তিবার্তা/সবুজ মুক্তিবার্তার মূলকপি এবং মুক্তিযােদ্ধা সংক্রান্ত সরকারী ভাতা প্রাপ্তির প্রমাণপত্র সহ সকল কিছু সঙ্গে আনতে হবে।

মুক্তিযােদ্ধার নাতি-নাতনির ক্ষেত্রে শিক্ষার্থীর পিতা/মাতার এনআইডি কার্ডের/পাসপাের্ট/জন্ম নিবন্ধন সনদ, শিক্ষা সনদ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট-এর নিকট থেকে সম্পর্কের প্রমাণপত্রের মূল কপি ও আবেদনপত্রের ১ সেট ফটোকপি সাক্ষাৎকারের সময় সঙ্গে আনতে হবে।

মুক্তিযােদ্ধা কোটায় শিক্ষর্থী ভর্তির যে কোন পর্যায়ে মুক্তিযােদ্ধার সনদপত্র এবং নাতি-নাতনির ক্ষেত্রে সম্পর্কের প্রমাণপত্রসহ অন্যান্য প্রদত্ত তথ্য মিথ্যা প্রমাণিত হলে সংশ্লিষ্ট শিক্ষার্থীর ভর্তি বাতিলসহ তার বিরদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সাক্ষাৎকারের সময় অনুপস্থিত আবেদনকারী শিক্ষার্থীদের পরবর্তিতে ভর্তির কোন সুযােগ থাকবে না।

ভর্তির জন্য নির্বাচিত সকল শিক্ষার্থীদের তালিকা পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি সম্পর্কিত ওয়েবসাইটে (academic.juniv.edu) প্রচার করা হবে এবং সকলকে এসএমএস-এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। বিঃ দ্রঃ সাক্ষাৎকারে অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকদের অবশ্যই সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে মাস্কপরে
ক্যাম্পাসে প্রবেশ করতে হবে।

Leave a Comment

bdinbd.com