প্রাণ কোম্পানিতে চাকরি ২০২৩

প্রাণ কোম্পানিতে চাকরি ২০২৩, প্রকাশ করেছে প্রাণ গ্রুপ। নিম্নে ০১ টি পদে অনির্দিষ্ট সংখ্যক জনবল নিয়োগ দেওয়া হবে। বি: দ্র: প্রাণ কোম্পানিতে কিছু দিন পর পরই জনবল নিয়োগ দেওয়া হয়। আপনার ক্যারিয়ার বিকশিত ও সাফল্যমন্ডিত করার সুবর্ন সুযোগ রয়েছে। ক্রমবর্ধমান চাকরির বাজারে আপনার চাকরিটি খুঁজতে ভিজিট করুন BDinBD.Com

প্রাণ কোম্পানিতে চাকরি ২০২৩

প্রাণ কোম্পানিতে নতুন চাকরির খবর, সম্প্রতি প্রাণ কোম্পানিতে চাকরি ২০২৩ সার্কুলার প্রকাশিত হয়েছে। প্রাণ কোম্পানিতে নিয়োগের মাধ্যমে নিজের ক্যারিয়ার বিকশিত ও সাফল্যমন্ডিত করার সুবর্ণ সুযােগ রয়েছে। ক্রমবর্ধমান বাজারের চাহিদা পূরণে সারা দেশে শুধুমাত্র প্রাণ পণ্য সুষ্ঠুভাবে বিক্রয় ও বাজারজাতকরণে আগ্রহী প্রার্থীদের নিকট হতে অনলাইনের মাধ্যমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

প্রতিষ্ঠানের নাম কী?প্রাণ কোম্পানি
চাকরির ধরন কী?কোম্পানি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?অনির্দিষ্ট
আবেদনের মাধ্যম কী?সাক্ষাৎকার/অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?১৭ নভেম্বর ২০২৩
ওয়েবসাইটwww.pranfoods.net

প্রাণ কোম্পানিতে চাকরি ২০২৩ সার্কুলার

প্রাণ কোম্পানিতে অপনার ক্যারিয়ার বিকশিত ও সাফল্যমন্ডিত করার সুবর্ণ সুযোগ রয়েছে। তাই আবারও নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে প্রাণ কোম্পানি। নিচের তালিকায় উল্লেখিত প্রাণ কোম্পানিতে চাকরি ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত বিবরন তথা পদসমূহের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদের নাম: এ্যাসিস্ট্যেন্ট টেরিটরি সেলস ম্যানেজার
  • নিয়োগ সংখ্যা: উল্লেখ নেই
  • শিক্ষাগত যোগ্যতা: ব্যাচেলর ডিগ্রি।
  • বয়স: ২৩-২৫ বছর
  • বেতন: আকর্ষণীয় বেতন।

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

প্রাণ কোম্পানিতে চাকরি ২০২৩

আবেদনের ঠিকানা: চাকরি প্রত্যাশি প্রার্থীদেরকে বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় নির্ধারিত সময়ের মধ্যে সাক্ষাৎকারে উপস্থিত হওয়ার জন্য অনুরােধ করা যাচ্ছে। প্রার্থীদেরকে ২ কপি ছবি, ভােটার আইডি কার্ড/জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ, মূল ড্রাইভিং লাইসেন্স, শিক্ষাগত যােগ্যতার সনদ ও জীবন বৃত্তান্তসহ নির্ধারিত তারিখ অনুযায়ী সকাল ৯:০০ টায় সাক্ষাৎকারে উপস্থিত হতে হবে।

আবেদনের শর্ত সমূহ: আবেদনে আগ্রহী প্রার্থীকে কমপক্ষে অষ্টম শ্রেণি পাশ হতে হবে।আবেদনযোগ্য প্রার্থীর বয়স অন্যূন ২৫ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। প্রার্থীকে অবশ্যই বৈধ ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে। লাইসেন্সের ধরন- হেভি/মিডিয়াম/লাইট। প্রার্থীকে ড্রাইভিং-এ কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রার্ধীকরা দেওয়া হবে।

প্রাণ কোম্পানিতে চাকরির সুযােগ-সুবিধা: প্রার্থীদেরকে আকর্ষণীয় বেতন প্রদান করা হবে। তাছাড়া টিপ ভাতা, উৎসব ভাতা ইত্যাদি নিয়মিত প্রদান করা হবে। প্রার্থীর সন্তোষজনক কাজের ক্ষেত্রে বছরান্তে বেতন বৃদ্ধি করা হবে। ফ্রি থাকা এবং স্বল্প মূল্যে খাওয়ার সু-ব্যবস্থা করা হবে। কোম্পানির নিয়ম অনুযায়ী প্রার্থীদেরকে অন্যান্য সকল সুযােগ-সুবিধা দেওয়া হবে। প্রাণ কোম্পানিতে চাকরিতে নিযুক্ত প্রার্থীগন বিভিন্ন সুযােগ-সুবিধা পাবেন। তাই দেরি না করে এখুনি আবেদন প্রক্রিয়া শুরু করুন।

প্রাণ গ্রুপ বাংলাদেশের সর্ববৃহৎ কৃষি ও খাদ্যপণ্য প্রক্রিয়াজাতকারী প্রতিষ্ঠান। মানব সম্পদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে এই গ্রুপে বাংলাদেশের বিভিন্ন লােকেশনে অবস্থিত ফ্যাক্টরি ও ডিপােসমূহে কিছু সংখ্যক ড্রাইভার নিয়ােগ দেওয়া হবে। প্রাণ গ্রুপ এ চাকরি প্রত্যাশী প্রার্থীরা ১২ জুলাই ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আগ্রহী ও উপযুক্ত প্রার্থীদেরকে ২ কপি ছবি, ভােটার আইডি কার্ড/জন্মনিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ, মূল ড্রাইভিং লাইসেন্স, শিক্ষাগত যােগ্যতার সনদ ও জীবন বৃত্তান্তসহ নিম্নবর্ণিত ঠিকানা ও তারিখ অনুযায়ী সকাল ৯টায় সরাসরি সাক্ষাত্তারের জন্য অনুরােধ করা যাচ্ছে।

রিসেন্ট প্রাণ কোম্পানিতে ড্রাইভার পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে সকলে আগ্রহী প্রার্থীগন প্রাণ কোম্পানিতে আবেদন করতে চান, তারা প্রাণ কোম্পানি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত নিয়োগ সার্কুলারটি ভালো ভাবে পড়ে নিন। তাদের সকল শর্তাবলী মেনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। আবেদনে সময় শেষ হওয়ার পূর্বেই আবেদন করুন।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com