কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

4.4/5 - (15 votes)

কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Kazi Farms Group Job Circular 2024: ২ টি পদে অসংখ্য জনবল নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফার্মস। এটি বাংলাদেশের একটি বৃহৎ শিল্প প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি বিভিন্ন ব্যাবসায় সফলতার সাথে প্রায় এক দশক ধরে দেশের শীর্ষ স্থানে আছে। সকল জেলার বাসিন্ধারা এই বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন। সকল চাকরির খবর পেতে ভিজিট BDinBD.com

কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কাজী ফার্মস গ্রুপ বাংলাদেশের অন্যতমত বৃহৎ কৃষিশিল্প প্রতিষ্ঠান যা পোল্ট্রি, হ্যাচারী, ফিডমিল, আইসক্রীম, হিমায়িত খাদ্য, তথ্য প্রযুক্তি ও মিডিয়া খাতে সফলতা এবং সুনামের সাথে ব্যবসা পরিচালনা করছে। এই প্রতিষ্ঠানটি প্রবৃদ্ধি বজায় রাখার নিমিত্তে নিম্নলিখিত পদসমূহে জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করছে।

প্রতিষ্ঠানের নাম কী?কাজী ফার্মস
চাকরির ধরন কী?বেসরকারি চাকরি
ক্যাটাগরি কত টি?০২ টি
নিয়োগ সংখ্যা কত?অসংখ্য
শিক্ষাগত যোগ্যতা কী?বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের শেষ তারিখ কবে?২০, ২২ মার্চ ২০২৪
আবদনের মাধ্যম কী?অনলাইন/ডাকযোগে
ওয়েবসাইটwww.kazifarms.com

কাজী ফার্মস নিয়োগ ২০২৪

কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এবারের নিয়োগ সার্কুলারে কাজী ফার্মস গ্রুপ ০২ টি ক্যাটাগরিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনেক প্রতিষ্ঠান আছে যার নিয়োগ সার্কুলার প্রকাশ করে প্রার্থীদের নিকট থেকে টাকা নিয়ে আর জনবল নিয়োগ দেয় না। কিন্তু কাজী ফার্মস গ্রুপ একটি বিশ্বস্থ প্রতিষ্ঠান। প্রত্যেক মাসে না হলেও কয়েক মাস পর পরই এই প্রতিষ্ঠানটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশত করে থাকে। তাই আগ্রহী প্রার্থীরা নিশ্চিন্তে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

  • পদ সংখ্যা: ০১ টি
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তিতে দেখুন
  • অভিজ্ঞতা: ১-২ বছর
  • কর্মস্থল: যে কোন জায়গায়।
কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

  • পদ সংখ্যা: ০১ টি
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তিতে দেখুন
  • অভিজ্ঞতা: ০২ বছর
  • কর্মস্থল: যে কোন জায়গায়।
কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আবেদনের শর্তাবলীঃ

নির্বাচীত প্রার্থীদের বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারিত হবে। প্রার্থীদের অন্যান্য সুবিধাদি কোম্পানীর নিয়ম মোতাবেক প্রদান করা হবে। আবেদনযোগ্য প্রার্থী বয়সসীমা সর্বোচ্চ ১৮-৩৫ বছর পর্যন্ত শিথীলযোগ্য। বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল নিতীমালা অবশ্যই মানতে হবে।

বিশেষ করে পুরুষের পাশাপাশি মহিলা প্রার্থীদের ২, ৩, ৪ ও ৫নং পদে আবেদন করতে বলা হচ্ছে। শুধুমাত্র নিরাপত্তা প্রহরীর ক্ষেত্রে উচ্চতা ৫-৫” পুরুষ ও ৫ মহিলাদের ক্ষেত্রে প্রযোজ্য। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোন প্রকার টি.এ/ডিএ প্রদান করা হবে না। প্রার্থীদের নিজ জেলার নিকটবর্তী কার্যালয়ে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

আবেদনের ঠিকানা: চট্টগ্রাম হ্যাচারী: কাজী ফার্মস লিমিটেড (ইউনিট-০৪), আলী চৌধুরী পাড়া, বাড়বকুন্ড, সীতাকুন্ড, চট্টগ্রাম। ই-মেইল: [email protected]

কাজী ফার্মস নিয়োগ ২০২৪: আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাজী ফার্মস্ গ্রুপ। প্রবৃদ্ধি বজায় রাখার নিমিত্তে নিম্নলিখিত ২ টি পদে নতুন করে জনবল জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

পোস্ট সম্পর্কীত তথ্য: কাজী ফার্মস নিয়োগ ২০২৪, কাজী ফার্মস নিয়োগ, কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি 2024, কাজী ফার্মস নিয়োগ ২০২৪ রংপুর, কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি, কাজী ফার্মস নিয়োগ ২০২৪, কাজী ফার্মস লিমিটেড, কাজী ফার্মস গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, কাজী ফার্মস ডিলার, কাজী ফার্মস নতুন নিয়োগ ২০২৪, কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি 2024, কাজী ফার্মস গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪।

কাজী ফার্মস গ্রুপ রংপুর, কাজী ফার্মস গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, কাজী ফার্মস গ্রুপ Kazi Zahedul Hasan, কাজী ফার্মস নিয়োগ, কাজী ফার্মস নিয়োগ ২০২৪ রংপুর, কাজী ফার্মস কিচেন, কাজী ফার্মস ড্রাইভার নিয়োগ, কাজী ফার্মস বাচ্চার দাম, কাজী ফার্মস গ্রুপ রংপুর কাজী ফার্মস গ্রুপ ঢাকা, কাজী ফার্মস গ্রুপ, কাজী ফার্মস গ্রুপ বাংলাদেশ, কাজী ফার্মস গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, কাজী ফার্মস গ্রুপ, বীর উত্তম এম এ রব সড়ক, ঢাকা, কাজী ফার্মস কিচেন, ডিস্ট্রিলারী রোড, ঢাকা, কাজী ফার্মস গ্রুপ (পরিবহন শাখা), কাজী ফার্মস গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, কাজী ফার্মস লিমিটেড, নারিশ পোল্ট্রি নিয়োগ ২০২৪। কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪।

কাজী ফার্মস নিয়োগ পরীক্ষার প্রশ্ন

১। কাজী ফার্মস কী ধরনের প্রতিষ্ঠান?
উত্তরঃ এটি একটি প্রাইভেট প্রতিষ্ঠান।

২। কাজী ফার্মস কোন ধরনের শিল্প প্রতিষ্ঠান?
উত্তরঃ পোলট্রি।

৩। কাজী ফার্মস কত সালে প্রতিষ্ঠিত হয়?
উত্তরঃ ১৯৯৬ সালে।

৪। কাজী ফার্মসে প্রতিষ্ঠাতা কে?
উত্তরঃ কাজী জাহেদুল হাসান।

অন্যদের শেয়ার করুন

26 thoughts on “কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

    • আমি চাকরি করতে ইচ্ছুক। আমার মিডিয়াম লাইসেন্স আছে।

      Reply
  1. আমি সোদি আরব মুরগি কমপানি ছিলাম আপনাদের ঔখানে কাজ করতে চাই যে সারকুলার দিছেন তার ভিতরে, 1,2,3,4,5,7,8,9,11যে কোন যাইগাই দিলে করতে পারব। br.lr.gp.ফাকিয়া কমপানি ছিলাম।আমার মোবাইল নমবর,01971449039

    Reply
  2. আমি ইঞ্জিন মেকানিক হেবি/লাইট

    Reply
  3. আমি CAT জেনারেটর এর অপারেটর হিসেবে গত তিন বছর যাবৎ কাজ করে আসছি ।
    আপনাদের এখানে কি কেনারেট?
    আমি কি আবেদন করতে পারবো।

    Reply
    • কাজী ফার্মস অফিসে যোগাযোগ করুন। google chrome এ কাজী ফার্মস লিখে সার্চদিলে-ই কাজী ফার্মস অফিস পাবেন। ধন্যবাদ

      Reply
  4. আমি একজন পেইন্টার আমি দুবাই ৪ বৎসর পেইন্টারের কাজ করছি আমি অষ্টম শ্রেণী পাস

    Reply
  5. আমি রাকিবুল ইসলাম,বি এ পাড়াশোনা করি, পরিবারের দরিদ্রতার কারণে আমি লেখা পড়ার পাশাপাশিএকটা জব করতে চাই, অনুগ্রহ করে যদি আপনাদের ওখানে জব করতে সুযোগ দেন ।এতে আমি ২দিকে উপকৃত হতে পারবো।। আমার বাসা রাজশাহী। আমার ফোন নাম্বার দিলাম 01719294783…আসা করি অনুরোধটা রাখবেন।।।।

    Reply
    • ভাই এই পোস্টে স্নাতক/স্নাতকোত্তর অধ্যায়নরত শিক্ষার্থীদের আবেদন করতে নিষেধ করা হয়েছে। আপনি অন্য কোন কোম্পানির চাকরির জন্য আবেদন করুন। ধন্যবাদ!

      Reply
  6. অামি ই টি পি প্লান্ট কাজের অভিজ্ঞতা আছে এলবিন গ্রুপ

    Reply
  7. আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।
    আশা করি, মহান সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।

    স্যার,
    আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান।
    আমার দীর্ঘদিনের স্বপ্ন ছিলো,, আমি কাজীফার্মের পরিবারের সাথে চাকরি করবো..

    আমি বড় গাড়ির হেল্পার পোস্টে চাকরি করতে চাই…

    আমার ড্রাইভিং শার্টিফিকেট আছে..

    দয়া করে জানাবেন স্যার,,,

    আমার নাম মোঃ রাসেল রানা
    মোবাইল নম্বর 01744388861

    Reply

Leave a Comment

bdinbd.com