জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২

Rate this post

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২: সম্প্রতি ০১ সেপ্টেম্বর ২০২২ইং তারিখে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো কর্তৃক নিয়োগ ২০২২ সার্কুলার প্রকাশ করেছে। জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো কর্তৃক প্রকাশিত নিয়োগে সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন। নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত সকল তথ্য অফিসিয়াল সার্কুলার এবং নিচের বিবরণ থেকে দেখেনিন। উল্লেখিত সকল শর্ত মেনে আবেদন করুন।

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২

Manpower Employment and Training Bureau Job Circular 2022: বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন একটি বিভাগ হলো জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো। জনসাধারনকে প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে কর্মসংস্থানের অধিকতর সুযোগ সৃষ্টি করাই এই বিভাগের কাজ। ১৯৭৬ সালে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো প্রতিষ্ঠিত হয়। বর্তমানে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২ বিজ্ঞপ্তিতে ২টি পদে মোট ১২ জন জনবল নিযুক্ত করা হবে। বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম কী?জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো
চাকরির ধরন কী?সরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০২ টি
নিয়োগ সংখ্যা কত?১২ জন
বয়স কত?১৮-৩০ বছর
আবেদনের মাধ্যম কী?অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?৩০ সেপ্টেম্বর ২০২২
ওয়েবসাইটhttp://www.bmet.gov.bd/

১। কম্পিউটার অপারেটর

পদের নাম: কম্পিউটার অপারেটর
নিয়োগ সংখ্যা: ০৫ জন
আবেদনের জন্য যোগ্যতা: স্নাতক পাশ
বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
বেতন: ১১০০০-২৬৫৯০/- টাকা
গ্রেড: ১৩

২। ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটর

পদের নাম: ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটর
নিয়োগ সংখ্যা: ০৭ জন
আবেদনের জন্য যোগ্যতা: এইচ.এস.সি পাশ
বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
বেতন: ৯৩০০-২২৪৯০/- টাকা
গ্রেড: ১৬

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২ সার্কুলার

আবেদনের ঠিকানা: আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ৩০ সেপ্টেম্বর ২০২২ইং তারিখের মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহনযোগ্য নয়। এখুনি অনলাইন আবেদনের জন্য জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো আবেদন– এ ক্লিক করুন।

রিসেন্ট ০১ সেপ্টেম্বর, ২০২২ইং তারিখে প্রকাশিত জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরাের সদর দপ্তরে আইটি শাখার জন্য অস্থায়ীভাবে সার্কুলারে উল্লেখিত শূণ্য পদসমূহে জনবল নিয়ােগের নিমিত্তে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। বাংলাদেশের প্রকৃত নাগরিকগন উক্ত পদসমূহে আবেদন করতে পারবেন। আবেদনযোগ্য প্রার্থীর বয়স ০১.০৯.২০২২ইং তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২-১
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২-২

আরও দেখতে পারেন

  • সৃজিত পদ: অফিস সহাকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
  • নিয়োগ সংখ্যা: ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: এইচ.এস.সি/সমমান
  • প্রার্থীর বয়স: ১৮-৩৫ বছর
  • মাসিক বেতন: ১৭,০৪৫/-

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২

আবেদনের ঠিকানা: জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো, ৮৯/২, কাকরাইল, ঢাকা-১০০০। বাংলাদেশের ৪০টি উপজেলার ভেতরে ৪০টি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে, এর ভিতর চট্টগ্রামে ০১টি ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি স্থাপন শীর্ষক প্রকল্পের বাস্তবায়ন ইউনিট এর জন্য জনবল নিয়োগ করা হবে। নিয়োগের সকল শর্তসমূহ এবং নিম্নবর্ণিত শূণ্য পদে সাকুল্য বেতনে শুধুমাত্র প্রকল্প চলাকালীন সময়ের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রযোজ্য হবে।

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২
জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ ২০২২-৩

পোস্ট রিলেটেড কিওয়ার্ড: জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি 2022, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, জনশক্তি ও কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, কর্মসংস্থান নিয়োগ, বিডি জবস সার্কুলার ২০২২, হেলথ নিয়োগ ২০২২, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো নতুন নিয়োগ, সরকারি চাকরি

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো আবেদন

অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে প্রার্থীকে ”প্রার্থী কর্তৃক আবেদনপত্রে প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য”- এই মর্মে ঘােষণা দিতে হবে। প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে, প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে, পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়ােগের পরে যে কোনাে পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে এবং সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো কর্তৃপক্ষ। উপরোক্ত সকল শর্তাবলী মেনে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো মন্ত্রণালয়ে প্রার্থীদেরকে আবেদন করার জন্য বলা যাচ্ছে।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com