ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩

5/5 - (2 votes)

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩-Brahmanbaria Palli Vidyut Samiti job 2023 circular: অনির্ধারিত প্রার্থী নিয়োগের বিশাল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি ”বিসিক” রাজস্বখাতের নিম্নবর্ণিত নবসৃজিত শূণ্যপদসমূহে প্রতিযােগিতামূলক পরীক্ষার মাধ্যমে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে ডাকযোগের মাধ্যমে আবেদনপত্র আহ্বান করা হলাে।

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩

প্রকাশিত ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি এর মিটার রিডার চুক্তিভিত্তিক পদে জনবল নিযুক্ত করা হবে। প্যানেল তৈরীর নিমিত্ত আগ্রহী প্রাক্তন মিটার রিডার বা মিটার রিডার কাম-ম্যাসেঞ্জারগণের নিকট হতে বিজ্ঞপ্তিতে উল্লেখিত যােগ্যতা ও শর্তাবলী অনুযায়ী আবেদনপত্র আহবান করা যাচ্ছে। আবেদনপত্র ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে। সকল ধরনের চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নাম কী?ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি
চাকরির ধরন কী?সরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?অনির্ধারিত
বয়স কত?বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের মাধ্যম কী?ডাকযোগ
আবেদনের শেষ তারিখ কবে?১০ অক্টোবর ২০২৩
ওয়েবসাইটhttp://pbs.brahmanbaria.gov.bd/

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা শূণ্য পদের নাম, নিয়োগ সংখ্যা, প্রার্থীর বয়স ও সরকারি বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

আবেদনের শর্তাবলী

আবেদনের শর্তসমূহ

  1. আবেদনের শর্ত সমূহ:
  2. আবেদন প্রক্রিয়া:
  3. আবেদনপত্র বাতিলের কারন:

(1) আবেদনের শর্ত সমূহ: অসম্পূর্ণ/ভুল আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ব্রাহ্মণবাড়িয়া জেলার স্থায়ী প্রার্থীদের আবেদন করার প্রয়ােজন নাই। নিয়ােজিত মিটার রিডার কাম ম্যাসেঞ্জার এর চাকুরী শুধুমাত্র চুক্তির মেয়াদকালীন সময়ের মধ্যেই বলবৎ থাকবে। যে সকল প্রার্থী ইতােপূর্বে মিটার রিডার পদে কর্মরত ছিলেন তাদের আবেদন করার প্রয়ােজন নাই।

প্রার্থীদেরকে অভিজ্ঞতা সনদপত্রে জন্ম তারিখ, বর্তমান বয়স ইত্যাদি স্পষ্টভাবে উল্লেখ করতে হবে। নিয়ােগপ্রাপ্ত প্রার্থীকে অবশ্যই পবিসের অনুকূলে ১০,০০০ (দশ হাজার) টাকা নিরাপত্তা জামানত হিসেবে জমা প্রদান করতে হবে। এই জামানত চাকরি শেষ-এ মুনাফাসহ নিয়মানুযায়ী ফেরত প্রদান করা হবে। কর্তৃপক্ষের সিদ্ধান্তই নিয়ােগ সংক্রান্ত যে কোন বিষয়ে চুড়ান্ত বলে গণ্য হবে।

(2) আবেদন প্রক্রিয়া: আবেদনে আগ্রহী প্রার্থীদের ডাকযোগের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে হবে। নির্ধারিত আবেদন ফরম স্বহস্তে পূরণ পূর্বক আগামী ১০/১০/২০২৩ খ্রিঃ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে প্রেরণ করতে হবে। “জেনারেল ম্যানেজার, ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি, দক্ষিণ সুহিলপুর, ব্রাহ্মণবাড়িয়া” বরাবর আবেদনপত্র পৌছাতে হবে। সাদা কাগজে লিখিত বা টাইপকৃত কোন আবেদনপত্র গ্রহনযােগ্য নয়। ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি এর ওয়েবসাইট হতে আবেদন ফরম ডাউনলােড করতে হবে। (http://pbs.brahmanbaria.gov.bd/)

(3) আবেদনপত্র বাতিলের কারন: আবেদনে প্রার্থীকর্তৃক প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে নিয়ােগ পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়ােগের যে কোন পর্যায়ে প্রার্থিতা বাতিল এবং বিসিক কর্তৃক গৃহীতব্য যে কোন নিয়ােগ পরীক্ষায় আবেদন করার অযােগ্য ঘােষণাসহ তার বিরুদ্ধে যে কোন আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com