মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার-Polli Bidyut Samiti Job Circular 2022: মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতিতে “কাজ নাই মজুরী নাই” এ শর্তে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে মহিলাদের জন্য সংরক্ষিত “বিলিং সহকারী” পদে নিয়ােগের প্যানেল তৈরীর নিমিত্ত যােগ্যতা সম্পন্ন কেবলমাত্র মৌলভীবাজার জেলায় স্থায়ীভাবে বসবাসরত মহিলা নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার

Moulvibazar Rural Electricity job circular 2022: বিলিং সহকারী পদে মোট ১৩ জন মহিলা প্রার্থী নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সরাসরি ডাকযোগের মাধ্যমে স্ব-হস্তে লিখিত আবেদনপত্র প্রেরণ করতে পারবেন। বিস্তারিত জানতে নিয়োগ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নিত্য নতুন আবডেট চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

সরকারি চাকরির লিস্ট

প্রতিষ্ঠানের নাম কী?মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ
চাকরির ধরন কী?সরকারি চাকরি
কোন জেলা?মৌলভীবাজার জেলা
ক্যাটাগরি কতটি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?১৩ জন
বয়সসর্বোচ্চ ১৮-৩০ বছর
জেন্ডারমহিলা
আবেদনের মাধ্যম কী?ডাকযোগ
আবেদনের শেষ তারিখ কবে?৩১ আগষ্ট ২০২২
ওয়েবসাইটhttp://pbs.moulvibazar.gov.bd

জব সার্কুলার ২০২২

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত বিলিং সহকারী পদের বিবরন তথা শূণ্য পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন ও জেন্ডার ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

১। বিলিং সহকারী

  • শূণ্য পদের নাম: বিলিং সহকারী
  • মোট নিয়োগ সংখ্যা: ১৩ জন
  • শিক্ষাগত যোগ্যতা: এস.এস.সি/ এইচ.এস.সি
  • বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
  • বেতন: ৮০০/- টাকা (দৈনিক)
  • জেন্ডার: মহিলা

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার

আবেদনের ঠিকানা: আবেদন ফরম ডাউনলােডপূর্বক নিজ হাতে যথাযথভাবে পূরণ করে আগামী ৩১/০৮/২০২২ খ্রিঃ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জেনারেল ম্যানেজার, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি, শ্রীমঙ্গল, মৌলভীবাজার এর বরাবরে ডাকযােগে আবেদনপত্র প্রেরণ করতে হবে। আবেদন ফরম ডাউনলােড করতে নিচের বাটনে প্রবেশ করুন।

আবেদনের শর্তাবলী:

সাদা কাগজে, টাইপকৃত, অসম্পূর্ণ বা ভুল আবেদন পত্র বাতিল বলে গণ্য হবে। আগামী ৩১/০৮/২০২২ খ্রিঃ তারিখের পর প্রাপ্ত আবেদন গ্রহণযােগ্য হবে না। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখে প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য।

বয়সের প্রমাণ হিসেবে এসএসসি সনদ বিবেচিত হবে। বয়স প্রমাণে এফিডেভিট গ্রহণযােগ্য নয়। জেনারেল ম্যানেজার, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি এর অনুকুলে যে কোন তফসিল ব্যাংক হতে ১০০/= (একশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। খামের উপর প্রার্থীর পদের নাম সুস্পষ্টভাবে লিখতে হবে।

প্রার্থী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তান/সন্তানের সন্তান হলে খামের উপর তা সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে। প্রতারণা মূলকভাবে স্থায়ী ঠিকানা গােপন করলে অথবা কোন তথ্য গােপন রাখলে দেশের প্রচলিত আইন অনুযায়ী সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

কর্তৃপক্ষের চাহিদা অনুযায়ী যতদিন প্রয়ােজন ততদিন “কাজ নাই মজুরী নাই” ভিত্তিতে এ নিয়োগ বলয় থাকবে। লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার ভিত্তিতে প্রার্থী বাছাই/নির্বাচিত করা হবে। নিয়ােগ পরীক্ষা যে তারিখে অনুষ্ঠিত হবে তা আবেদনকারীকে ডাকযােগে প্রেরিত প্রবেশপত্র ও পূরণকৃত ফর্মে প্রদত্ত মােবাইল ফোন নাম্বারে SMS এর মাধ্যমে জানানাে হবে।

লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীগণকে অবশ্যই শিক্ষাগত যােগ্যতা ও অন্যান্য সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে। অসম্পূর্ণ এবং ভুল আবেদন পত্র বাতিল বলে গণ্য হবে। নিয়ােগ সংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com