সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২: সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২-এ লাইন টেকনিশিয়ান পদে পদোন্নতির মাধ্যমে নিয়ােগের নিমিত্তে পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকারী চাকুরী বিধি মােতাবেক বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে লাইনম্যান গ্রেড-১ পদে কর্মরতগণের নিকট হইতে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত আহ্ববান করা যাচ্ছে।

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২

Sirajganj Rural Electricity Association job circular 2022: বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন আবেদন করতে পারবেন। প্রার্থীগন ডাকযোগের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে পারবেন। আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে নিয়োগ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নিত্য নতুন আবডেট চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

সরকারি চাকরির লিস্ট

প্রতিষ্ঠানের নাম কী?সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি
চাকরির ধরন কী?সরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১টি
নিয়োগ সংখ্যা কত?অসংখ্য
বয়সঅনির্ধারিত
আবেদনের মাধ্যম কী?ডাকযোগ
আবেদনের শেষ তারিখ কবে?২০ আগষ্ট ২০২২
ওয়েবসাইটhttp://pbs2.sirajganj.gov.bd/

জব সার্কুলার ২০২২

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২

নিচে তালিকায় উল্লেখিত সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২২ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা শূণ্য পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

১। লাইন টেকনিশিয়ান

  • শূণ্য পদের নাম: লাইন টেকনিশিয়ান
  • মোট নিয়োগ সংখ্যা: অসংখ্য
  • শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তি দেখুন
  • বয়স: অনির্ধারিত
  • বেতন: গ্রেড অনুযায়ী

Sirajganj Rural Electricity Association job circular 2022

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীকে ডাকযোগের মাধ্যমে আগামী ২০/০৮/২০২২ইং তারিখে “সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর, শিয়ালকোল, সিরাজগঞ্জ” ঠিকানায় আবেদনপত্র প্রেরণের জন্য আহ্বান করা যাচ্ছে। উক্ত তারিখেই নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শর্তাবলীঃ সংশােধিত পবিস নির্দেশিকা ৩০০-১৩ ও ৩০০-১৭ অনুযায়ী বেতন-ভাতাদি সংরক্ষন করা হইবে। পদোন্নতির ক্ষেত্রে জেলা কোটা প্রযােজ্য নয়। তবে সিরাজগঞ্জ জেলায় স্থায়ীভাবে বসবাসরত প্রার্থীগন আবেদন করিতে পারিবেন না। ইতিপূর্বে অন্য কোন পবিসের চাকুরী হতে অপসারিত বরখাস্তস্বেচ্ছায় পদত্যাগকারী প্রার্থীদের আবেদন করার প্রয়ােজন নাই।

যােগ্যতা সম্পন্ন না হইলে আবেদন করার প্রয়ােজন নাই। পদোন্নতি প্রদানের ক্ষেত্রে পবিস চাকুরী বিধি ১৯৯২ (সংশােধিত ২০১২) এর ০৭ ধারা যথাযথ ভাবে অনুসরন করা হইবে। সাক্ষাতকারে উপস্থিত হওয়ার জন্য প্রার্থীকে কোন প্রকার টি এ/ ডি এ প্রদান করা হইবে না। নিয়ােগ সংক্রান্ত যে কোন বিষয়ে পবিস কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলিয়া গণ্য হইবে।

বর্তমান পদে যােগদান ও নিয়মিতকরন পত্রের অনুলিপি: বিগত ০৩ বছরের বার্ষিক কর্মমূল্যায়নের অনুলিপি। হালনাগাদ ড্রাইভিং লাইসেন্স এর অনুলিপি। সম্প্রতি তােলা ২ (দুই) কপি রঙ্গিন পাসপাের্ট সাইজের ছবি। আবেদনকারীকে পদোন্নতি প্রদানের জন্য কর্মরত পবিসের সিনিয়র জেনারেল ম্যানেজার। জেনারেল ম্যানেজার এর সুস্পষ্ট সুপারিশ, অনাপত্তি সনদ।

বর্তমানে বিভাগীয় তদন্ত অথবা ফৌজদারী মামলা চলমান নাই অথবা চার্জশীটের আওতায় তদন্ত প্রক্রিয়াধীন নাই মর্মে সিনিয়র জেনারেল ম্যানেজার/ জেনারেল ম্যানেজার কর্তৃক প্রত্যয়ন পত্র দাখিল করিতে হইবে। সকল কাগজপত্র বর্তমানে কর্মরত পবিসের এজিএম (প্রশাসন/ এইচআর) কর্তৃক সত্যায়িত হইতে হইবে।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com