টেলিটক বাংলাদেশ লিমিটেড নিয়োগ ২০২২

টেলিটক বাংলাদেশ লিমিটেড নিয়োগ ২০২২: টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃপক্ষ বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও ঢাকা জেলা জজ আদালতে মামলা পরিচালনার জন্য ০৩ বছর মেয়াদে বর্ণিত কোর্টসমূহে দুইটি পৃথক প্যানেলের জন্য প্যানেল আইনজীবী নিয়ােগ দেয়া হবে। আগ্রহী আইনজীবীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

টেলিটক বাংলাদেশ লিমিটেড নিয়োগ ২০২২

Teletalk Bangladesh Limited Job Circular 2022: বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রকৃত নাগরিকগন আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীগন ডাকযোগের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে পারবেন। আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে বিজ্ঞপ্তিটি দেখুন। সকল ধরনের আপডেট চাকরির খবর পেতে ভিজিট করুন BDinBD.Com

দেখুন চাকরির লিস্ট

প্রতিষ্ঠানের নামটেলিটক বাংলাদেশ লিমিটেড
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে উল্লেখিত
ক্যাটাগরি০১ টি
নিয়োগ সংখ্যাঅনির্দিষ্ট
প্রার্থীর বয়সউল্লেখ নেই
আবেদনের মাধ্যমডাকযোগ
আবেদন শুরুআবেদন চলছে
আবেদনের শেষ তারিখ১১ আগষ্ট ২০২২
ওয়েবসাইটhttps://teletalk.com.bd/bn/

দেখুন জনপ্রিয় সার্কুলার

টেলিটক বাংলাদেশ লিমিটেড নিয়োগ ২০২২

নিচে তালিকায় উল্লেখিত টেলিটক বাংলাদেশ লিমিটেড নিয়োগ ২০২২ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদের বিবরন তথা শূণ্য পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন ও অভিজ্ঞতা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

১। প্যানেল আইনজীবী

  • শূণ্য পদের নাম: প্যানেল আইনজীবী
  • মোট নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তিতে উল্লেখিত
  • বেতন: আলোচনা সাপেক্ষে
  • অভিজ্ঞতা: নূন্যতম ১০ বছর

Teletalk Bangladesh Limited Job Circular 2022

আবেদনের ঠিকানাঃ আগ্রহী প্রার্থীকে ডাকযোগের মাধ্যমে আবেদন পত্র প্রেরণ করতে হবে। প্রার্থীদেরকে আগামী ১১/০৮/২০২২খ্রি.তারিখের মধ্যে মহাব্যবস্থাপক (প্রশাসন), টেলিটক বাংলাদেশ লিমিটেড, রাজউক কমার্শিয়াল কমপ্লেক্স, ৩/এ, ৫/এ, ৭/এ, রােড-১৭, গুলশান-১, ঢাকা-১২১২ ঠিকানায় ডাকযােগে আবেদনপত্র প্রেরণ করতে হবে।

শর্তাবলী: প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। প্যানেল আইনজীবীগণ টেলিটকের পরিচালনা পর্ষদ কর্তৃক নির্ধারিত ফি প্রাপ্য হবেন। হাইকোর্ট বিভাগে মামলা পরিচালনার কাজে ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। আগ্রহী প্রার্থীকে নিন্মস্বাক্ষরকারী বরাবর আবেদনপত্র দাখিল করতে হবে।

আবেদনপত্রের সাথে উপযুক্ত সরকারী কর্মকর্তা কর্তৃক সত্যায়িত নাগরিকত্ব সনদ, শিক্ষাগত যােগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্রের কপি, আইনজীবী হিসেবে তালিকাভুক্তির সনদ, সংশ্লিষ্ট বারের সনদ ও পরিচয়পত্র এবং হালনাগাদ অভিজ্ঞতার সনদ এর কপি এবং সদ্য তােলা ০২ কপি পাসপাের্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/ স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, চেম্বারের ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষাগত যােগ্যতা এবং অভিজ্ঞতার বিবরণ, মােবাইল নম্বর উল্লেখ করতে হবে। খামের উপর “সংশ্লিষ্ট আদালতের নাম উল্লেখপূর্বক প্যানেল আইনজীবী পদের জন্য আবেদনপত্র লিখতে হবে।

Leave a Comment

bdinbd.com