প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

3.5/5 - (4 votes)

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রমি এগ্রো ফুডস। Promi Agro Food Limited এ ০১ টি পদের বিপরীতে নিয়োগ সার্কুলার পাবলিশ করা হয়েছে। বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন উক্ত পদসমূহে আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি ও আবেদন এখানেই BDinBD.Com

প্রতিষ্ঠানের নামপ্রমি এগ্রো ফুডস লিমিটেড
চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রার্থীর বয়স১৮-৩৫ বছর
জেলাসকল জেলা
যোগ্যতামাস্টার্স ডিগ্রী।
পদ সংখ্যা০১ টি
নিয়োগ সংখ্যা০৩ জন
আবেদনের মাধ্যমঅনলাইন/সাক্ষাৎকার
সাক্ষাৎকারের তারিখ২৯ ফেব্রুয়ারি ২০২৪
ওয়েবসাইটwww.prome.com.bd

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নিচে তালিকায় উল্লেখিত প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদ সমূহের বিবরন তথা শূন্য পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যােগ্যতা, প্রার্থীর বয়স ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

দুটি পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রমি এগ্রো ফুডস লিমিটেড। প্রমি এগ্রো ফুডস লিমিটেড বাংলাদেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্য উৎপাদন, বিপণন এবং জাতীয় রপ্তানিতে স্বর্ণপদক অর্জনকারী একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের পণ্য সামগ্রী দ্রুত দেশের সকল স্থানে বাজারজাত ও সরবরাহ করার লক্ষ্যে ঢাকা সহ দেশের সকল জেলায় মার্কেটিং বিভাগে জরুরী ভিত্তিতে নিম্নে উল্লেখিত পদসমূহে লােকবল নিয়ােগ এর পাশাপাশি প্রমির পন্যসমূহের বাজারজাতকরণের লক্ষ্যে ডিলার/কমিশন ডিলার নিয়োগ দেয়া হবে।

আবেদনে জন্য প্রয়োজনী: প্রার্থীর জীবন বৃত্তান্ত, দুই কপি ছবি, সকল সার্টিফিকেটের ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, অভিজ্ঞতার সনদের ফটোকপি।

Promi Agro Food Limited Job Circular- 2023 প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ 2022 প্রকাশ করেছে: প্রমি এগ্রো ফুডস লিমিটেড বাংলাদেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্য উৎপাদন, বিপণন এবং বর্তমানে জাতীয় রপ্তানিতে স্বর্ণপদক অর্জনকারী একটি নাম করা প্রতিষ্ঠান। প্রমি ফুডস্ লিমিটেড এর পণ্য সামগ্রী দ্রুত দেশের সকল স্থানে বাজারজাত ও সরবরাহ করার লক্ষ্যে ঢাকা সহ তার আশপাশের এবং দেশের সকল জেলায় ডিলার/কমিশন ডিলার নিয়ােগ চলছে। এ ছাড়াও সেলস্ এন্ড মার্কেটিং বিভাগের জন্য জরুরী ভিত্তিতে নিম্নে উল্লেখিত পদসমূহে লােকবল নিয়ােগ দেয়া হবে।

আগ্রহী পরিশ্রমী উদ্যমী ও নতুন প্রার্থীরাও আবেদন করতে পারবেন। প্রার্থীর বয়স: ১৮-৩০ বছর হতে হবে। আগ্রহী চাকুরী প্রত্যাশীগনকে জীবন বৃত্তান্ত, পাসপাের্ট সাইজের ২ কপি ছবি, সকল শিক্ষাগত যােগ্যতার সনদের ফটোকপি, জাতীয় সনদপত্র এবং অভিজ্ঞতার সনদের ফটোকপি সহ আগামী ০২/০৪/২০২২- ২৭/০৪/২০২২ইং তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা-বিকাল ৫টার মধ্যে শুধুমাত্র ঢাকার প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য আহবান করা যাচ্ছে।

প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি, প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ 2023, প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৩, প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ, প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ ২০২৩, প্রমি এগ্রো ফুডস লিমিটেড ঢাকা, প্রমি এগ্রো ফুডস লিমিটেড, Moinartak Road, Dhaka।

অন্যদের শেয়ার করুন

19 thoughts on “প্রমি এগ্রো ফুডস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

  1. কিভাবে আবেদন করবো।বা যোগাযোগ বা সাক্ষাত করবো।Help please.

    • সাক্ষাতকার করতে হবে। সার্কুলারে জেলা ভিত্তিক আবেদনের ঠিকানা মোবাইল নম্বর সব বিস্তারিত দেওয়া আছে। অনুগ্রহ করে সার্কুলারটি ভালো করে দেখেনিন

  2. আমি কোম্পানিতে চাকরি করি।আমি বিবিএ পাস আমার ভালো একটা চাকরি দরকার। যোগাযোগঃ 01318116661

  3. এসএসসি পর্যন্ত পড়াশোনা করেছি। চাকরির খুব দরকার। দয়া করে চাকরি করতে দিবেন প্লিজ।

  4. Nem. Siddiqur Rahman Father’s Nem. Shofiqul houq Mathers Nem. Minara Begum. Distek. Sunamganj sador Sunamganj

    • প্রমি এগ্রো ফুডস লিমিটেড অফিসে যোগাযোগ করুন। google এ প্রমি এগ্রো ফুডস লিমিটেড লিখে সার্চদিলে-ই প্রমি এগ্রো ফুডস লিমিটেড অফিস পাবেন। ধন্যবাদ

  5. আমি ssc পাস করেছি ৷ মাদীপুর জেলা থেকে বলছি ৷ আমি কি করতে পারবো আপনার সাথে কথা বলতে plz আপনার নাম্বার টা দিবেন ৷ আমৈর নাম্বার টা 01306020917 ৷ ভাই আমার চাকরির খুব দরকার ৷ যে ধরনের কাজ হোক আমি করতে রাজি ৷

  6. অভিজ্ঞতা ছাড়া এপ্লিকেশন করা যাবে কি?
    আর, নিজ জেলার ভিতরে চাকরি করা যাবে?
    তাছাড়া, জব এর পাশাপাশি পড়াশোনা করার সুযোগ রয়েছে?

    • ভাই, আপনাকে পায়ে ধরি আপনি
      আপনার whatsup কিংবা imo নাম্বারটা দেন।।।আপনার সাথে কথা আছে।।

      • প্রমি এগ্রো ফুডস লিমিটেড অফিসে যোগাযোগ করুন। ধন্যবাদ

  7. আমার একটা চাকরির খুব দরকার ছিল যদি কেউ একটু সহযোগিতা করতেন তো অনেক উপকার হতো যে কোন কোম্পানির চাকরি হলেও হবে।
    যোগ্যতা: এইচএসসি পাস করে ডিপ্লোমা কমপ্লিট করছ।
    ডিপার্টমেন্ট: কম্পিউটার

Comments are closed.

bdinbd.com